পৃষ্ঠাসমূহ

*এখন ঢাকায় তারিখ ও সময়*

শনিবার, ৮ ডিসেম্বর, ২০১২

যেকোন ফাইল বা টেক্সট ইমেজে (Image) রূপান্তর করুন

আমরা ওয়ার্ড বা এক্সেল এ তৈরি করা কোন ফাইলকে ইমেজ ফাইলে (যেমন: JPEG, BMP, PNG, GIF, TIFF, G4 TIFF, WMF, EMF ইত্যাদি ফরমেট) রূপান্তর করতে চাইলে স্ক্রীনশট ( কিভাবে স্ক্রীনশট নিতে হয় এখানে দেখুন)
নিই। কিন্তু সেক্ষেত্রে সমস্যা হচ্ছে, স্ক্রীনের বাইরে চলে গেলে সেটাকে ইমেজ করা যায়না। Zoom কমিয়ে নিতে হয় এবং সাইজ অনেক ছোট হয়ে যায়। অবশ্য ডকুমেন্ট থেকে ইমেজে রূপান্তর করার সফটওয়্যার আছে তবে সেগুলো ফ্রি পাওয়া যায়না। একটা ভাল ফ্রি সফটওয়্যার (Free PDF to Image Converter) আছে যা দিয়ে যেকোন পিডিএফ (PDF) ফাইলকে ইমেজ ফাইলে রূপান্তর করা যায়। তাই প্রথমে যেকোন ডকুমেন্ট বা ফাইলকে পিডিএফ এ রূপান্তর করে (পিডিএফ তৈরি করতে এখানে দেখুন) তারপর এই সফটওয়্যারটি দিয়ে ইমেজে রূপান্তর করে নিলেই হলো। সফটওয়্যারটি ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন। (7 মেগাবাইট)





Free PDF to Image Converter is an advanced and professionally competent application to convert any PDF document into standard image file formats like JPEG, BMP, PNG, GIF, TIFF, G4 TIFF, WMF, EMF, EMF+, EPS & HTML5, etc. with high quality.


Tags: Any format to JPEG converter, word to jpeg, word to image, Excel to jpeg, ওয়ার্ড থেকে ইমেজ, ওয়ার্ড থেকে জেপিইজি, এক্সেল থেকে ইমেজ, 

কোন মন্তব্য নেই: