পৃষ্ঠাসমূহ

*এখন ঢাকায় তারিখ ও সময়*

বাংলা সংবাদপত্র

বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৩

যারা ড্রপবক্সের ২ জিবি অনলাইন স্টোরেজে সন্তোষ্ট নন তারা নিয়ে নিন 15 জিবি ফ্রি স্পেস

আমি অনেকদিন ধরে অনলাইন স্টোরেজ হিসাবে আমার সকল ধরণের ফাইলের ব্যাকআপ রাখার জন্য ড্রপবক্স (Dropbox) ব্যবহার করি। [ড্রপবক্স সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন] আমার ফ্রি স্পেস
এখন 18 গিগাবাইটের উপরে। আমার মাধম্যে অনেকেই এটা সাইন আপ করেছেন সেজন্য আমি এতো স্পেস পেয়েছি। কিন্তু যারা ইনভাইট করে আমার মতো লোক কাউকে সাইন আপ করাতে পারেননি (শুধু সাইন আপ নয় তার পিসিতে ডাউনলোড করে ইন্সটলও করতে হবে) তারা হয়তো ২ গিগাবাইট স্পেস নিয়েই সন্তোষ্ট আছেন। কিন্তু যদি আরো স্পেস দরকার হয় তখন? আমি একটা নতুন সাইটের সন্ধান পেয়েছি এবং সাইন আপ করেছি। Dropbox এর চেয়ে খারাপ নয় বরং ভাল। সেটা হলো https://www.copy.com আপনি ইন্সটল করার পর আপনার রেফারেন্সে যদি কেউ  তার পিসি বা মোবাইল ডিভাইসে ডাউনলোড করে ইন্সটল করে তাহলে আপনারা উভয়ে পাবেন 5 জিবি অতিরিক্ত স্পেস।
https://www.copy.com/include/images/images-std/home-copycrane-horz.png?v=jenkins-Copy_Web_Production-318

৩টি মন্তব্য:

Manowar Rashid বলেছেন...

আমি এমএসএন নেটওয়ার্কের স্কাইল ড্রাইভকে অন লাইন স্টোরেজ হিসেবে অনেক ডাটা সংরক্ষণ করছি। আমি প্রাথমিকভাবে 25 গিগা স্পেস পেয়েছি। এটি অন লাইন স্টোরেজ হিসেবে কতটুকু সেফ?

Mohammed Abdur Rouf (Momen) বলেছেন...

স্কাই ড্রাইভ 100 ভাগ নিরাপদ একটি অনলাইন স্টোরেজ। কোন সমস্যা নেই। আপনি ব্যবহার করতে পারেন। আচ্ছা আপনি কি যখন যতটুকু কাজ করেন তা নিজে নিজে আপলোড হয়?

নামহীন বলেছেন...

জনাব, আমি একজন নতুন ই্উজার আপনার মেইল পেয়েছি। এতে একটি বিষয় খুব ভাল লেগেছে।Thanks for visit লেখাটি কার্সারের সাথে move করছে। এ বিষয়টি আমার জানতে ইচ্ছা করছে। আমার একটি ওয়েব সাইট আছে সেখানে এটি Use করতে চাই। কিভাবে সম্ভব একট জানাবেন।
আমার ওয়েব পেজটি subrotabd.page.tl
দয়াকরে একটু জানাবেন।