পৃষ্ঠাসমূহ

*এখন ঢাকায় তারিখ ও সময়*

রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩

নতুন যোগদানকৃত সহকারী শিক্ষকদের তথ্য

নতুন যোগদানকৃত সহকারী শিক্ষকদের তথ্য/প্রোফাইল IPEMIS এ সংযোজন প্রসঙ্গে ....

১. নতুন শিক্ষকদের তথ্য ইতোমধ্যে IPEMIS এ প্রবেশ করানো হয়েছে। 

২. উপজেলা শিক্ষা অফিসার উনার আইডি দিয়ে প্রবেশ করে "শিক্ষক ব্যবস্থাপনা" অপশন ব্যবহার শিক্ষকদের যোগদানকৃত বিদ্যালয়ে পদায়ন করবেন।

৩. সকল শিক্ষকের যোগদানের তারিখ ২২/০১/২০২৩

৩. ধর্ম এবং বৈবাহিক অবস্থা সিলেক্ট করে দিতে হবে। তা না হলে   সাবমিট নিবে না। 

৪. এবার শিক্ষকগণ নিজ নিজ মোবাইল নাম্বার (চাকরির আবেদন করার সময় যে নাম্বার দিয়েছেন) এবং ডিফল্ট পাসওয়ার্ড ব্যবহার করে সিস্টেমে লগ ইন অন্যান্য সকল তথ্য এন্ট্রি সম্পন্ন করবেন। *দয়া করে ডিফল্ট পাসওয়ার্ড ফেইসবুকে কেউ শেয়ার করবেন না।*

৫. বদলিকৃত শিক্ষকদের প্রধান শিক্ষক তার আইডি থেকে প্রবেশ করে যোগদান করাবেন। 

৬. একই বিদ্যালয় থেকে একাধিক শিক্ষক প্রতিস্থাপন সাপেক্ষে বদলির আদেশপ্রাপ্ত হয়ে থাকলে কে রিলিজ পাবেন সেটা শিক্ষা অফিসার পলিসি ও অপারেশন শাখায় যোগাযোগ করে জেনে নিবেন।

৭. কোনো বিদ্যালয়ে অনুমোদিত পদ সংখ্যা কম/বেশি হয়ে থাকলে সেটা অনুজ কুমার রায় স্যারকে বিদ্যালয়ের ৬ ডিজিটের আইডিসহ চিঠিতে বিস্তারিত লিখে জানাতে হবে।

৮. ই-প্রাইমারি স্কুল সিস্টেম নিয়ে কিছু ভাবতে হবে না, এটা আর বেশিদিন থাকছে না। এখন থেকে ই-মনিটরিং , ট্রেনিং ট্র্যাকিং সহ সকল কার্যক্রম IPEMIS থেকেই সম্পন্ন হবে।

**দয়া করে কেউ লেখা কপি করে নিজের Facebook আইডিতে পোষ্ট করবেন না। পরবর্তীতে লেখায় সংযোজন বিয়োজন হলে আপডেট পায়না কেউ। ফলে তথ্য বিভ্রাট ঘটে। প্রয়োজনে শেয়ার করুন।**


কোন মন্তব্য নেই: