পৃষ্ঠাসমূহ

*এখন ঢাকায় তারিখ ও সময়*

বাংলা সংবাদপত্র

সোমবার, ২৭ অক্টোবর, ২০১৪

সিজিএ হেল্প ডেস্ক

প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা, বিভাগ, জেলা এবং উপজেলা পর্যায়ের হিসাবরক্ষণ অফিসসমূহ বেতন ভাতা, পেনশন, জিপিএফ, বিভিন্ন ধরণের অগ্রীম ইত্যাদি দাবি পরিশোধ করে থাকে। এ সকল ক্ষেত্রে সেবা প্রত্যাশীরা কোন ধরণের হয়রানীর স্বীকার হলে কিংবা কোন পরামর্শ প্রদানের প্রয়োজন মনে করলে সিজিএ (CGA) -র হেল্প ডেস্কে যোগাযোগ করতে পারেন। এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি ১৯.০৮.২০১৪ তারিখে প্রকাশিত হয়েছে।




ডাউললোড করতে লিংক এর উপর মাউসের ডান বাটনে ক্লিক করে Save link as অথবা save target এ ক্লিক করুন লোকেশন দেখিয়ে সেভ করে নিন।

২টি মন্তব্য:

Tobarok বলেছেন...

বন্ধু অনেক দিন পর একটা গুরুত্বপূর্ন পোষ্ট করিয়াছ। তোমাকে ধন্যবাদ।আমি ভাবছি আমার উচ্চত্তর বেতন স্কেল এর ব্যাপারে সিজিএ এর হেল্প ডেক্স এর সাহায্য নিব কিনা? ডকুমেন্ট না হয় এম এসওয়ার্ড এর করলাম কিন্তু সংযুক্তি কি করবো। স্ক্যান করে দিতে গেলে অনেক খরচ ও অনেক ঝামেলা। নাকি ফটোকপি করে সরাসরি ঢাকার সি জি এ তে লিখবো? কোনটা করবো বন্ধু বল দাও?

Momen Abdur Rouf বলেছেন...

বন্ধু মন্তব্য করার জন্য তোমাকেও ধন্যবাদ। কিন্তু অভিযোগ করবে ভাল কথা কিন্তু স্ক্যান করাকে খরচ আর ঝামেলা মনে করার কী আছে? আমাদের মতো তোমরাও অফিসের জন্য একটা স্ক্যানার কিনে নাও না কেন? তাহলে তো সকল কাজেই ব্যবহার করা যাবে।