সেবাপ্রত্যাশী জনগণের অভাব-অভিযোগ সরাসরি শ্রবণের মাধ্যমে সেগুলির নিষ্পত্তি এবং নাগরিক সেবা প্রদানের মান ও গতি বৃদ্ধির লক্ষ্যে সকল মন্ত্রনালয়/বিভাগকে তাদের আওতাধীন বিভিন্ন দপ্তরে গণশুনানির ব্যবস্থা গ্রহণের নির্দেশনা প্রদান করা হয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে ১জুন ২০১৪ তারিখের জারীকৃত পত্রের মাধ্যমে। পত্রটিতে নির্দেশনার পাশাপাশি নির্দিষ্ট ছক দেয়া হয়েছে প্রতিমাসে এ সংক্রান্ত তথ্য প্রেরণ করার জন্য।
পরিপত্রটি পিডিএফ আকারে ডাউনলোড করুন
ডাউললোড করতে লিংক এর উপর মাউসের ডান বাটনে ক্লিক করে Save link as অথবা save target এ ক্লিক করুন লোকেশন দেখিয়ে সেভ করে নিন।
কোন মন্তব্য নেই:
একটি মন্তব্য পোস্ট করুন